আওয়ামীলীগ কথায় নয়, কাজে বিশ্বাসী : এমপি জয়

শাহজাহান আলী, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

কাজিপুরের নাটুয়ারপাড়া ক্ষতিগ্রস্থ বাঁধ পরিদর্শনে গিয়ে সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, আওয়ামী লীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাস করে।

তিনি আরও বলেন, আমাদের দেশ দূর্যোগ প্রবন দেশ, তাই বিপদ আসলেও আওয়ামীলীগ সরকার দক্ষতার সাথে তা মোকাবেলা করে থাকে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের সার্বিক উন্নয়ন হয়।

কাজিপুরের নাটুয়ারপাড়া ইউনিয়ন রক্ষায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ বাঁধটি মেরামতের কথা উল্লেখ করে এমপি তানভীর শাকিল জয় বলেন, প্রয়াত বাবা মোহাম্মদ নাসিম ২০১৮ সালে নাটুয়ারপাড়া ইউনিয়ন বাসিকে যমুনার ভাঙ্গন থেকে রক্ষায় যমুনার পূর্বপারে এই বাঁধটি নির্মাণ করেছিল।

কাজেই এলাকার এই জনপদকে রক্ষায় যে কোন মূল্যে বাঁধটি রক্ষা করা আমার দায়িত্ব বলে মনে করি। গত বছর বন্যায় বাঁধটিতে ভাঙ্গন শুরু হলে সরকারি সহযোগিতার পাশাপাশী বাঁধ রক্ষায় আমি ব্যক্তিগত তহবিল থেকে ৪০ লক্ষ টাকা প্রদান করি। এর ফলে গত বছর বাঁধটি ভাঙ্গন থেকে রক্ষা পায়।

তিনি বলেন, বাঁধ সহ বাঁধের ভাটিতে জলাবদ্ধতা নিরসনে আমাদের সরকার বদ্ধ পরিকর।

শনিবার (১১ সেপ্টেম্বর) কাজিপুরের নাটুয়ারপাড়া ইউনিয়ন রক্ষা বাঁধ পরিদর্শনে গিয়ে বাঁধ সংলগ্ন এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম মাস্টারের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন প্রমূখ।

জনসভা শেষে প্রধান অতিথি তানভীর শাকিল জয় কাজিপুর উপজেলার মনসুরনগর ও চরগিরিশ ইউনিয়নের বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।